১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

হাতীবান্ধায় নির্বাচনী সংঘর্ষে আহত ১৫

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : লালমনিরহাটের হাতীবান্ধায় নির্বাচনী প্রচারণায় সময় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় প্রার্থীর অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) রাতে ওই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ি এলাকায় আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সেলিম হোসেন ও স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান সাতার সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় একে অপরকে দায়ী করে মঙ্গলবার সকালে পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন করেছেন দুই চেয়ারম্যান প্রার্থী। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকায় স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান সাতার উঠান বৈঠক ছিল। একই সময় ওই এলাকায় গণসংযোগে যান আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী সেলিম হোসেনের কর্মীরা। এ সময় দুই প্রার্থীর কর্মীরা মুখোমুখি হলে সংঘর্ষের সৃষ্টি হয়। ওই সংঘর্ষে উভয় প্রার্থীর কমপক্ষে ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে স্থানীয় হাসপাতালে আবারও সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ৪ জনকে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।

এদিকে সংবাদ সম্মেলনে সেলিম হোসেন দাবি করেন, স্বতন্ত্র প্রার্থী জামাত নেতা হাবিবুর রহমান সাতা বহিরাগত সন্ত্রাসী দিয়ে তার কর্মীদের ওপর হামলা চালায়।

অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হাবিবুর রহমান সাতা দাবি করেন, তার নির্বাচনী প্রচারণায় বাঁধা দিচ্ছে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় আটক ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়াও অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com