হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মাওলানা তারিক জামিল

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে মাওলানা তারিক জামিল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পাকিস্তানের জনপ্রিয় ইসলামি ব্যক্তিত্ব মাওলানা তারিক জামিল হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। কানাডায় সফরকালে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) তার পরিবার এ তথ্য নিশ্চিত করেছে বলে জানিয়েছে পাকিস্তানের সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন ও ডেইলি জং। মাওলানা তারিক জামিলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকেও তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

তারেক জামিলের ছেলে ইউসুফ জামিল মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানিয়েছেন, বাবা বর্তমানে কানাডায় রয়েছেন, এখানে তিনি হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আল্লাহ তায়ালার অনুগ্রহে বর্তমানে তার অবস্থা আগের থেকে ভাল।

ইউসুফ জামিল তার টুইটে আরও বলেন, বাবার সব শুভাকাঙ্খীদের কাছে দোয়া কামনা করি যেন আল্লাহ তায়ালা বাবাকে পরিপূর্ণ সুস্থতা দান করেন।

ইউসুফ জামিল জানিয়েছেন, একটি অস্বতিকর খবর আপনাদের সঙ্গে শেয়ার করেছিলাম তবে আল্লাহর রহমতে এখন দুশ্চিন্তার কিছু নেই। হাসতাপালের সব কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, পাকিস্তানের স্থানীয় সময় অনুযায়ী অনুমানিক দুপুর ১ টায় কানাডায় বাবার হৃদযন্ত্রে সমস্যায় দেখা দেয়। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তারেক জামিলের ছেলে ইউসুফ জামিল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তার বাবার স্বাস্থ্য নিয়ে গুজব ছড়ানো থেকে বিরত থাকার অনুরোধ করে বলেন, সামাজিক মাধ্যমে অনেক সময় গুজব ছড়িয়ে পড়ে তাই আমি সরাসরি আপনাদের সামনে বাবার খবরটি শেয়ার করেছি। আপনারা তার জন্য দোয়া করবেন।

তিনি বলেন, আমরা পরিবার থেকে অনেক দূরে আছি তাই এ ধরনের খবর আমাদের জন্য উদ্বেগজনক।

মাওলানা তারিক জামিল বিশ্বের সবচেয়ে প্রভাবশালী পাঁচ শ মুসলিমের তালিকায় সবসময় শীর্ষ ৫০-এ অন্তর্ভুক্ত হন। ২০২০ ও ২০২১ সালে ধর্মীয় ক্ষেত্রে অবদানের জন্য তিনি পাকিস্তানের প্রাইড অব পারফরম্যান্স পুরস্কার পেয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *