ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ, ছয়দিন পর মরদেহ উদ্ধার

ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ, ছয়দিন পর মরদেহ উদ্ধার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ওয়াজ মাহফিল শুনতে গিয়ে নিখোঁজ সুরুজ আলীর (৭৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের ছয়দিন পর শুক্রবার (৬ জানুয়ারি) উপজেলার বরইকান্দি এলাকায় কংশ নদ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, সুরুজ আলী জেলার হালুয়াঘাট উপজেলার শাকুয়াই ইউনিয়নের চরপাড়া এলাকার বাসিন্দা। নিজের ছেলে না থাকায় চার মেয়ের বাড়িতে পালাক্রমে থাকতেন তিনি। ঘটনার দিন গত ৩১ ডিসেম্বর সুরুজ আলী ফুলপুর উপজেলার ঠাকুরবাখাই গ্রামে মেয়ে খাইরুন্নাহারের বাড়িতে ছিলেন।

ওইদিন বিকেলে স্থানীয় জামিয়া আরাবিয়া আশরাফুল উলুম বালিয়া মাদরাসায় ওয়াজ মাহফিল শুনতে বের হয়ে আর বাড়ি ফেরেননি। পরে সুরুজ আলীর মেয়ে ও তার মেয়ের জামাই অনেক খোঁজাখোঁজি করেও তার কোনো সন্ধ্যান পাননি।

শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন বালিয়ার বরইকান্দি কলাপাড়া এলাকায় কংশ নদে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। খবর পেয়ে নিখোঁজ সুরুজ আলীর মেয়ে ও মেয়ের জামাই গিয়ে মরদেহ শনাক্ত করেন।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ওই বৃদ্ধ পানিতে ডুবে মারা গেছে। নিহতের মেয়ের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *