গণভবনে এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

গণভবনে এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন প্রধানমন্ত্রী

পাথেয় রিপোর্ট : যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, আলেম-ওলামা, এতিম ও প্রতিবন্ধী শিশু, ২১ আগস্টের গ্রেনেড হামলায় আহতসহ আত্মীয়-পরিজনদের নিয়ে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার গণভবন প্রাঙ্গণে সবাইকে নিয়ে এ ইফতারে অংশ নেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়ে জঙ্গি-সন্ত্রাস ও মাদকের হাত থেকে দেশকে রক্ষা করতে সবার কাছে দোয়া চেয়েছেন।

মহান স্বাধীনতা যুদ্ধে আহত মুক্তিযোদ্ধা, এতিম, প্রতিবন্ধী, আলেম-ওলামা এবং ২১ আগস্টের গ্রেনেড হামলায় আহতরা ইফতার মাহফিলে অংশ নেন। এ ছাড়া অংশগ্রহণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিক উদযাপন কমিটি ও জাতীয় বাস্তবায়ন কমিটির সদস্য এবং বঙ্গবন্ধু পরিবারের আত্মীয় পরিজন।

ইফতারের বেশ কিছুক্ষণ আগে আয়োজনস্থলে আসেন বঙ্গবন্ধুকন্যা। ইফতার মাহফিলে অংশ নেওয়া এতিম ও প্রতিবন্ধী শিশুদের মাথায় স্নেহের পরশ বুলিয়ে দেন প্রধানমন্ত্রী।

চোখের চিকিৎসার বেশকিছু দিন পর প্রধানমন্ত্রী বড় কোনো অনুষ্ঠানে যোগ দিলেন। সাধারণত ইফতার মাহফিলে তিনি উপস্থিত সবার সাথে ঘুরে ঘুরে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে সেটি করতে না পারায় সবার উদ্দেশে কথা বলেন এবং দেশের উন্নয়ন অগ্রগতির জন্য দোয়া কামনা করেন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সব সদস্য, মহান মুক্তিযুদ্ধের বীর শহীদসহ দেশ-জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *