ছাত্রকে বলাৎকার; আটক মাদ্রাসা শিক্ষক

ছাত্রকে বলাৎকার; আটক মাদ্রাসা শিক্ষক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ১৩ বছর বয়সী এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে রবিউছ সানী (২৫) নামের এক মাদ্রাসাশিক্ষককে আটক করেছে পুলিশ। ঘটনা দিনাজপুর শহরের পুলহাটের কাশিমপুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার। শুক্রবার রাত সাড়ে ১০টায় তাকে আটক করা হয়।

আটক রবিউছ সানী জেলার চিরিরবন্দর উপজেলার গলাহার গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

শনিবার (১৩ মার্চ) দুপুরে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। দুপুরে আটক শিক্ষককে আদালতে সোপর্দ করা হবে বলেও তিনি জানান।

আরো পড়ুন :  দিন দিন কমছে ভালো মাদ্রাসার সংখ্যা : আল্লামা মাসঊদ

তিনি বলেন, শুক্রবার রাতে নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

নির্যাতিত শিশুটির বাবার বরাত দিয়ে ওসি জানান, গত ৫ মার্চ রাতে অভিযুক্ত শিক্ষক ১৩ বছরের ওই ছাত্রকে বলাৎকার করেন এবং এ ঘটনা বাইরে কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান। পরে গত ১১ মার্চ মাদ্রাসা থেকে ছুটি নিয়ে শিশুটি বাসায় গিয়ে বিষয়টি পরিবারের লোকজনদের জানায়। শুক্রবার সন্ধ্যায় বলাৎকারের শিকার শিশুর বাবা মাদ্রাসায় গিয়ে কমিটির লোকদের বিষয়টি জানালে উত্তেজিত জনতা অভিযুক্ত শিক্ষককে মারধর করে। পরে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ইতিপূর্বে আরও ৩ জন ছাত্রকে বালাৎকারের অভিযোগ রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

/এএ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *