ছেলেকে কোরআন শেখাচ্ছেন অভিনেতা মীর সাব্বির

ছেলেকে কোরআন শেখাচ্ছেন অভিনেতা মীর সাব্বির

ছেলেকে কোরআন শেখাচ্ছেন অভিনেতা মীর সাব্বির

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : পবিত্র কালামুল্লাহ শরীফ শেখাচ্ছেন অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী নাজনীন হাসান চুমকির সন্তানকে। তারা নিজের সন্তানকে মহান আল্লাহ রাব্বুল আলামিনের মহাগ্রন্থ আল কুরআন শেখানোর সিদ্ধান্ত নিয়েছেন এবং কুরআন পড়ানো শুরুও করেদিয়েছেন। এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে মীর সাব্বির নিজেই দিয়েছেন।

২০০৩ সালের ১৪ ফেব্রুয়ারি অভিনেতা মীর সাব্বির ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী নাজনীন হাসান চুমকিকে। এই দম্পতি এখন সুখেই সংসার করছেন। এখন তাদের সংসারে দুজন সন্তান। একজনের নাম ফারশাদ আরেকজনের নাম সানদিদ।

অভিনয়ের পাশাপাশি মীর সাব্বির নিয়মিত নাটক পরিচালনাও করছেন। তার পরিচালিত ধারাবাহিক নাটক নোয়াশাল নাটকটি বেশ জনপ্রিয়তা পেয়েছে।

মীর সাব্বিরের সন্তান ফারশাদের জন্ম ২০০৬ সালের ১২ নভেম্বর। বর্তমানে ফারশাদের বয়স দশ। সোমবার ফারশাদ কোরআন পড়া শুরু করেছে।

এ তথ্য মীর সাব্বির নিজেই দিয়েছেন তার ফেসবুক অ্যাকাউন্টে। তিনি লিখেছেন, ফারশাদ আজ কোরআন শরিফ পড়া শুরু করল। আলহামদুলিল্লাহ। সবার দোয়া নিয়ে এগিয়ে যাক আমার ফারশাদ। মীর সাব্বিরের আরেক সন্তান সানদিদ জন্মগ্রহণ করেছে ২০১৩ সালে।

জন্মদিনের শুভেচ্ছার জবাবে মীর সাব্বির নিজের ক্যারিয়ারের এই পর্যায়ে এসে তিনি বলেছিলেন, আমি সংগ্রাম করা মানুষ। আজ এই যে আমি, একে গড়ে তুলতে যুদ্ধ করতে হয়েছে। অনেক পথ পাড়ি দিতে হয়েছে। শ্রমে-ঘামে আজকের আমার আমি হয়েছি। আমার জীবন অনেক কষ্টের ছিল। কাজের জন্য দ্বারে দ্বারে ঘুরেছি, সুযোগ পাইনি। অনেকে অবহেলা করেছে। অনেক নায়িকা আমার সঙ্গে কাজ করতে চায়নি। তবে হতদ্যোম হইনি। সংগ্রাম চালিয়ে গেছি। পরিশ্রমের মাধ্যমে আমি আমার প্রতিভা দেখিয়েছি। কাজের মাধ্যমে প্রমাণ দিয়েছি। যে আমাকে ঘৃনা করেছে, আমি তাকে ভালোবেসেছি। ধৈর্য্য, অধ্যবসায় ধরে রেখেছি।

আমি সংগ্রাম করা মানুষ। আজ এই যে আমি, একে গড়ে তুলতে যুদ্ধ করতে হয়েছে। অনেক পথ পাড়ি দিতে হয়েছে। শ্রমে-ঘামে আজকের আমার আমি হয়েছি। আমার জীবন অনেক কষ্টের ছিল। কাজের জন্য দ্বারে দ্বারে ঘুরেছি, সুযোগ পাইনি। অনেকে অবহেলা করেছে। অনেক নায়িকা আমার সঙ্গে কাজ করতে চায়নি। তবে হতদ্যোম হইনি। সংগ্রাম চালিয়ে গেছি। পরিশ্রমের মাধ্যমে আমি আমার প্রতিভা দেখিয়েছি। কাজের মাধ্যমে প্রমাণ দিয়েছি। যে আমাকে ঘৃনা করেছে, আমি তাকে ভালোবেসেছি। ধৈর্য্য, অধ্যবসায় ধরে রেখেছি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *