মেরামত করতে গিয়ে ট্রেন ইঞ্জিনের চাপায় মিস্ত্রির মৃত্যু

মেরামত করতে গিয়ে ট্রেন ইঞ্জিনের চাপায় মিস্ত্রির মৃত্যু

মেরামত করতে গিয়ে ট্রেন ইঞ্জিনের চাপায় মিস্ত্রির মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর কমলাপুরে ট্রেনের ইঞ্জিনের চাপায় শরিফুদ্দিন হারুন (৫২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ট্রেনের ইঞ্জিন মিস্ত্রি ছিল। ইঞ্জিন মেরামত করতে গিয়েই অন্য একটি ইঞ্জিন এসে তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে কমলাপুর রেল স্টেশনে ইঞ্জিন মেরামতের স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসশয় শরিফুদ্দিনকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

শরিফুদ্দিনের সহকারী বাবুল হোসেন জানান, তারা ইঞ্জিন মেরামতের কাজ করেন। সকালে স্টেশনে ট্রেনের একটি ইঞ্জিন মেরামতের কাজ চলছিল। শরিফুদ্দিন সেখানে কাজ করছিলেন। এসময় আরেকটি ইঞ্জিন এসে তাকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন।

বাবুল হোসেন আরও জানান, শরিফুদ্দিনের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায়। তার বাবা মৃত তোফায়েল আহমেদ। রাজধানীর শাহজাহানপুর পানির ট্যাংকি এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি। শরিফুদ্দিনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদশর্ক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, তার মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়। ঘটনাটি ঢাকা রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *