লিটন-নাইমকে ডাকলেন কাছে, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

লিটন-নাইমকে ডাকলেন কাছে, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

লিটন-নাইমকে ডাকলেন কাছে, খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : জাতীয় ক্রিকেট দলের প্রত্যেক সদস্যকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের সন্তানের মতোই মনের করেন। আবারও প্রমাণ পাওয়া গেল ইডেনে ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট ম্যাচের দিনে। ইডেনে ঐতিহাসিক দিবারাত্রির টেস্টে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়ে রেখেছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। প্রধানমন্ত্রী তাতে সম্মতিও জানান।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী শুক্রবার শেখ হাসিনার হাত ধরেই হয়েছে ইডেন গার্ডেনসের এই গোলাপি টেস্টের উদ্বোধন। এ সময় তার সঙ্গে ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

টেস্ট উদ্বোধনের পর মাঠে বসেই খেলা দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যদিও প্রথম দিন মাঠের পারফরম্যান্স মোটেই ভালো ছিল না বাংলাদেশ দলের। প্রথম ইনিংসে মাত্র ১০৬ রানেই গুটিয়ে যায় টাইগাররা।

ভারতীয় পেসারদের সামলানোই যেন দায় হয়ে পড়েছিল বাংলাদেশের। দলের ব্যাটসম্যানদের মধ্যে বেশিরভাগই অস্বস্তিতে পড়েছেন, কখনও বা তাদের হাতে, শরীরে বা মাথায় বল আঘাত করেছে।

লিটন দাস আর নাইম হাসানের তো ম্যাচই শেষ হয়ে গেছে বলের আঘাতে। মোহাম্মদ শামির বাউন্সার মাথায় লেগে দুজনকেই ঘুরে আসতে হয়েছে হাসপাতাল থেকে। করা হয়েছে মাথার সিটি স্ক্যান।

যদিও এখন তাদের অবস্থা শঙ্কামুক্ত। তবে চোখের সামনে এই দুই ব্যাটসম্যানকে এমন আঘাত পেতে দেখে আর জায়গায় বসে থাকতে পারেননি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লিটন-নাইমকে হসপিটালিটি বক্সের নিচে ডেকে তাদের শারীরিক অবস্থার খোঁজ নেন প্রধানমন্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছে ভারতীয় সংবাদ সংস্থা ‘আইএএনএস’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *