সিলেটে ইফতার মাহফিলে বাতিলবিরোধী কাজের অঙ্গীকার

সিলেটে ইফতার মাহফিলে বাতিলবিরোধী কাজের অঙ্গীকার

সিলেট প্রতিনিধি  ● বাংলাদেশ জমিয়তুল উলামা সিলেট জেলা আহ্বায়ক কমিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার নগরীর উপশহরস্থ জামিয়া লুগাতিল আরাবিয়ায় অনুষ্ঠিত এই দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন জেলা যুগ্ম আহবায়ক মাওলানা আব্দুস সালাম।

মাহফিলে বক্তব্য রাখেন, জামিয়া লুগাতিল আরাবিয়ার শাইখুল হাদিস আল্লামা আব্দুর রউফ, জেলা যুগ্ম সম্পাদক মাওলানা আমজাদ হোসাইন, জেলা সদস্য সচিব, জামিয়া লুগাতিল আরাবিয়ার প্রতিষ্ঠাতা মুহতামিম মাওলানা তাহুরুল হক জকিগঞ্জী, জেলা সদস্য মাওলানা বদরুল ইসলাম রায়গড়ী, জেলা সদস্য মাওলানা হারিস উদ্দিন নোমানী, আওয়ার ইসলাম টুয়েন্টিফোর এর সহ-সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম রিয়াদ। মাওলানা আব্দুল কাদির, মাওলানা আফজল বিন আকবর আলী, মাওলানা আব্দুল কাহির প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কাদিয়ানীবাদ, মওদূদীবাদ, শিয়ামতবাদসহ সকল প্রকার বাতিল মতবাদ উৎখাতে ও সত্যিকারের দ্বীনী আন্দোলনে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এর নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। নেতৃবৃন্দ বাংলাদেশ জমিয়তুল উলামার কাজকে দেশব্যাপী ছড়িয়ে দেয়ার জন্য সর্বস্তরের আলেম-ওলামা ও দেশব্যাসীর প্রতি আহবান জানান। আলোচনাসভা শেষে আল্লামা আহমদ শফী ও আল্লামা আলীম উদ্দিন দুর্লভপুরীসহ সকল বুযুর্গানেদ্বীনের দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *