অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় গাজী আজরাফ এজাজ (১৯) নামে একজন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (৮ মার্চ) স্থানীয় সময় সকাল পৌনে সাতটার দিকে ভিক্টোরিয়া রাজ্যের মেলবোর্নের মাউন্ট ওয়েভারলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে রাজ্য পুলিশ এক বিজ্ঞপ্তিতে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, শরীরচর্চার উদ্দেশে সকালে সাইকেল নিয়ে বের হন এজাজ। ওয়েভারলি ও স্টিফেনসনস সড়কের চৌরাস্তায় একটি ট্রাক তার সাইকেলকে চাপা দেয়। ট্রাকচালকের ফোনে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান জরুরি সেবা বিভাগের সদস্যরা। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এজাজের এক প্রতিবেশী বাংলাদেশি মাহবুব স্মারক প্রথম আলোকে বলেন, “এজাজ আমাদের পরিচিত ছিলেন। বিশ্বের অন্যতম সেরা মোনাশ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন এজাজ। এরও আগে ৯৮% নম্বর পেয়ে উচ্চমাধ্যমিক শেষ করেছিলেন তিনি। তার এই অকাল মৃত্যু খুবই দুঃখজনক।”

ভিক্টোরিয়া রাজ্য সরকারের জ্বালানি, পরিবেশ ও জলবায়ু বিভাগের কর্মকর্তা সালাহউদ্দীন আহমদ বলেন, “ছেলেটার বাবা যখন আমাকে জড়িয়ে ধরে চিৎকার করে কাঁদছিলেন, তখন আমার বলার মতো কোনো কিছুই ছিল না। তবে সবাইকে বলছি, সড়কে নিরাপদ থাকতে খুবই সাবধান থাকতে হবে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *