১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৫ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

আইভীর পক্ষে প্রচারণায় নামার ঘোষণা শামীম ওসমানের

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াত আইভির পক্ষে মাঠে কাজ করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেন, ‘কে প্রার্থী হু কেয়ারস? কলাগাছ না আমগাছ আমাদের দেখার বিষয় না। বিষয় একটা, এটা আমার স্বাধীনতার নৌকা, এটা আমার জাতির পিতার নৌকা, এটা আমাদের শেখ হাসিনার নৌকা, এটা আমাদের রক্ত দিয়ে কেনা নৌকা। সো, এই নৌকার বাইরে যাওয়ার উপায় নেই। নৌকার জন্য যেভাবে নামা উচিত সেভাবে নামতে পারিনি। তবে আজ থেকে নামলাম।’

সাম্প্রতিক বিভিন্ন ইস্যু নিয়ে সোমবার (১০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে (হাতি প্রতীক) এমপি শামীম ওসমানের প্রার্থী বলে মন্তব্য করেছিলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তবে নিজেকে জনগণের প্রার্থী বলে দাবি করে তৈমুর আলম বলে আসছিলেন, আমি শামীম ওসমানের পায়ে ভর করে চলি না।

এপ্রসঙ্গে শামীম ওসমান বলেন, ‘আমি এই কয়দিন চুপ ছিলাম একটা কারণে। এই ভেবে যে এইটা আমার কাজ না। চুপ থাকায় বিভিন্ন ইস্যু তৈরি করা হচ্ছে। দলকে ক্ষতিগ্রস্ত করা হচ্ছে। কেউ দলের উল্টা দিকে থেকে হেঁটে ক্ষতি করছে, কেউ দলে থেকে ক্ষতি করছে। তাই আজকে ভাবলাম কথা বলাটা উচিত। আমি মানসিকভাবে শকড। নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেন সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো জানতে চাই। এখন আমার অবস্থা গরিবের ভাবির মতো। ও বলে আমি তার, সে বলে আমি তার।’

আরও পড়ুন: করোনা: ডেল্টা-তাণ্ডবের সময়ে ফেরত যাচ্ছে ভারত, ৭ মাসের মাঝে সর্বোচ্চ শনাক্ত

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, অন্ততপক্ষে আল্লাহর কাছে মাফ চান, এতদিন সেভাবে নামিনি, আজ নামলাম।নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি।

তিনি বলেন, তৈমূর আলম খন্দকার সাহেবকে বলবো, আপনি আপনার মতো প্রচার চালান। তবে হাতি দিয়ে নৌকা ডোবানোর কথা যখন বলেছেন, সেক্ষেত্রে বলতে চাই, আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জে হাতি দিয়ে নৌকা ডোবানো কোনোদিনই সম্ভব হবে না।

আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com