আল্লামা খাইর ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

আল্লামা খাইর ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

আল্লামা খাইর ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি : ২৭ সেপ্টেম্বর জুমাবার আল্লামা খাইর উদ্দীন রহঃ ফাউন্ডেশন চট্টগ্রাম এর আয়োজনে বাঁশখালীর মাদরাসাতুল খাইর আল-ইসলামিয়ার ৪০জন মেধাবী ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী ও কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।

আল্লামা খাইর উদ্দীন রহ. ফাউন্ডেশনের সভাপতি গাজী সালাহউদ্দীন মুহাম্মদ শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. মোবারক হোছাইন আসিফের সঞ্চালনায় অনুষ্ঠিত শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাঁশখালী জুমহুরিয়া বালিকা মাদরাসার সম্মানিত শিক্ষক ও ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা হাফিজুর রহমান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল ফারুক মাদরাসার সম্মানিত শিক্ষা পরিচালক ও ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা মুফতি নছীমুর রহমান, রাজনীতিবিদ শেখ আহমদুল্লাহ, রাজনীতিবিদ জনাব সরোয়ার, সমাজসেবক ফরহাদ আমিন ফয়সাল।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার শিক্ষক মাওলানা মাহমুদ মুজিব।

এতে উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক জনাব আব্দুল্লাহ বিন মাসউদ তকি, দফতর সম্পাদক মাওলানা আবেদুর রহমান, প্রচার সম্পাদক জনাব জুলকারনাইন মুহাম্মদ ফাহাদ, সমাজকল্যাণ সম্পাদক ওবায়দুল্লাহ বিন মাসউদ নকী, হামিদুর রহমান, ওয়াহিদু্ল্লাহ বিন মাসউদ তাওসীফপ্রমুখ।

২ ঘণ্টাব্যাপী বিভিন্ন ইভেন্টে শিক্ষা উপকরণ বিতরণ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলে। শিক্ষা উপকরণ- কুরআন শরীফ, শিশুতোষ বই, দোআর বই, খাতা,কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ সামগ্রী ও পুরস্কার হাতে পেয়ে ছাত্র-ছাত্রীদের খুব আনন্দ এবং উচ্ছসিত হতে দেখা যায়। অনুষ্ঠান শেষে সকলকে প্যাকেটিং নাস্তা সরবরাহ করা হয়। ইভেন্টের নানা কর্মসূচিতে ফাউন্ডেশনের দায়িত্বশীল এবং সদস্যদের সরব উপস্থিতি অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তোলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *