২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

ইসলামী আন্দোলন জেদ্দার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

ইসলামী আন্দোলন জেদ্দার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

হাফেজ মোশাররফ সভাপতি, মাওলানা মেজবাহ সেক্রেটারী নির্বাচিত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ৫ এপ্রিল, শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদিআরব জেদ্দা মহানগর শাখার উদ্যোগে শাখা সভাপতি হাফেজ মাওলানা মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে ও সেক্রেটারি হাজী জাফর আহমেদ এর সঞ্চালনায় স্থানীয় একটি হোটেল মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান আকর্ষণ ছিলেন পীর সাহেব চরমোনাই রহ:-এর বড় সাহেবজাদা ও ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মাওলানা সৈয়দ মোমতাজুল করিম মোস্তাক।
প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা শায়খ মিজানুর রহমান।

প্রধান বক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ হাম্মদ নেছার উদ্দিন।
বিশেষ মেহমান ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর দক্ষিণ সহ: সাংগঠনিক সম্পাদক মাওলানা এইচএম সাইফুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী শেখ মারুফ, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম, শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফতি শেখ মোহাম্মদ নুর উন নাবী, ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি হাফেজ আসাদুল্লাহ গালিব।

বক্তব্য রাখেন আর আর শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইব্রাহিম, জেদ্দা মহানগর শাখার সহ-সভাপতি মাওলানা মোহাম্মদ শামসুদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোহাম্মদ মেজবাহ উদ্দিন, মাওলানা বদিউল আলম, মোঃ সাইফুল ইসলাম, হাজী মকবুল হোসেন, মাওলানা জাহিদ রহমান প্রমুখ।

সম্মেলনে হাফেজ মাওলানা মোশাররফ হোসেনকে সভাপতি, মাওলানা মোহাম্মদ শামসুদ্দীন ও হাজী জাফর আহমদকে সহ-সভাপতি, হাফেজ মাওলানা মেজবাহ উদ্দিনকে সেক্রেটারী ও মাওলানা মোহাম্মদ ইব্রাহিমকে জয়েন্ট সেক্রেটারি করে ২০১৯-২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com