এসির বিস্ফোরণে দুই শিশু বোন ও বাবা-মা দগ্ধ রাজধানীতে

এসির বিস্ফোরণে দুই শিশু বোন ও বাবা-মা দগ্ধ রাজধানীতে

এসির বিস্ফোরণে দুই শিশু বোন ও বাবা-মা দগ্ধ রাজধানীতে

পাথেয় রিপোর্ট : একই পরিবারের দুই শিশু বোনসহ দগ্ধ হয়েছেন বাবা- মা-ও। রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি বাসায় এসি বিস্ফোরণে একই পরিবারের চারজন দগ্ধ হওয়ার ঘটনাটি ঘটে।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, মনিরুজ্জামান লিটন (৩৮), তাঁর স্ত্রী টুম্পা আক্তার (৩০), মেয়ে লাইবা (৭), ও লিবান (৮ মাস)।

প্রতিবেশী মো. মাসুম জানান, লিটন একজন জাদুশিল্পী। বক্স-কালভার্ট রোডের চারতলা বাসার দ্বিতীয় তলায় ওই পরিবার থাকে। ভোরে একটি শব্দ হয়। পরে তাঁদের রুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ভেতরে গিয়ে চারজনকে দগ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁদের দ্রুত ঢামেক বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফ বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে কোনো আগুন বা আহতদের পাওয়া যায়নি। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, এসি বিস্ফোরণের আগুনে তাঁরা দগ্ধ হয়েছেন।’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল খান বলেন, ‘কাঁঠালবাগান থেকে শিশুসহ চারজন দগ্ধ বার্ন ইউনিটে ভর্তি হয়েছে। এর মধ্য লিটনের শরীরের ৫০ শতাংশ, টুম্পার ২৫, লাইবার ১৭ ও লিবানের ৭ শতাংশ দগ্ধ হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *