১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ঐতিহাসিক জয়ের পর ছুটিতে সাকিব

স্পোর্টস ডেস্ক  ● সাকিব-তামিমের হাত ধরে নিজেদের শততম টেস্ট ম্যাচে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। টেস্ট সিরিজ শেষে এবার টাইগারদের লক্ষ্য ওয়ানডে সিরিজ। এরই মধ্যে যোগ দিয়েছে ওয়ানডে দলের অধিনায়কসহ সব খেলোয়াড়।

২৫ মার্চ থেকে শুরু হওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে ২২ তারিখ নিজেদের ঝালিয়ে নিতে প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। তবে এ সময়টা পরিবারের সঙ্গে কাটাতে টিম ম্যানেজমেন্টের কাছ থেকে ছুটি নিয়েছেন সাকিব। সাকিবের স্ত্রী শিশির আগে থেকেই শ্রীলঙ্কাতেই আছেন। দু’জন মিলে শ্রীলঙ্কাতে ঘুরে বেড়াতেই মূলত ছুটি নেওয়া সাকিবের।

এদিকে শততম টেস্ট ম্যাচে দুর্দান্ত খেলেছে সাকিব। প্রথম ইনিংসে তার ১১৬ রানের সুবাদে বড় লিড পায় বাংলাদেশ। ব্যাট হাতে অসাধারণ পারফরমেন্সের পাশাপাশি বল হাতেও ছিলেন দুর্দান্ত। প্রথম ইনিংসে ২ উইকেট নেওয়ার পর দ্বিতীয় ইনিংসে পান ৪টি। আর দুই টেস্ট মিলিয়ে ব্যাট হাতে ১৬২ রানের সঙ্গে ৯ উইকেট নিয়ে বিচারকদের দৃষ্টিতে সিরিজ সেরাও নির্বাচিত হয়েছেন সাকিব।

এদিকে পরিবারের সঙ্গে নিজের ২৮তম জন্মদিন উদযাপন করতে ছুটি নিয়ে মুম্বাই উড়ে গেছেন তামিম। প্রস্তুতি ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিবেন এই দুই তারকা।

patheo24/mr

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com