২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪২ হিজরী

করোনার টিকা নিলেন সিইসি নুরুল হুদা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মহামারী করোনাভাইরাসের বিরুদ্ধে যুজতে দেশে চলছে টিকাদান কার্যক্রম। এবার টিকা নিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা।

টিকা নেওয়ার পর তিনি ভোটারদের করোনাভাইরাসের টিকা নেওয়ার অনুরোধও জানিয়েছেন । তিনি বলেছেন, আসলে উৎসবমুখর পরিবেশ। আমার খুব ভালো লেগেছে। টিকা নিয়ে কোনো সমস্যা হয়নি। আধাঘণ্টা অবজারভেশনে ছিলাম। আমি ভোটারদের অনুরোধ করব, আপনারাও প্রত্যেকে যার যার এলাকায় টিকা নিন।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে প্রধান নির্বাচন কমিশনার টিকা নিয়েছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে তিনি টিকা নেন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি ভোটারদের টিকা নেওয়ার আহ্বান জানান। বিএসএমএমইউতে সকাল ৯টা থেকে টিকাদান শুরু হয়। আটটি বুথে এখানে টিকা দেওয়া হচ্ছে।

সিইসি বলেন, করোনাভাইরাস মহামারি থেকে রক্ষার অত্যন্ত ফলপ্রসূ উপায় টিকা। অনেকে মনে করেন, নির্বাচনব্যবস্থায় টিকা দরকার। এ ব্যাপারে মন্তব্য জানতে চেয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সিইসি বলেন, এ কথা বলার সময় এখন না।

টিকাদান কর্মসূচির প্রথম দিন রোববার রাজধানীর ৪৭টিসহ সারাদেশে প্রায় এক হাজার হাসপাতালে টিকা দেওয়ার কথা ছিল। কিন্তু নির্ধারিত সব কেন্দ্রে টিকা দেওয়া হয়নি। স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সারাদেশে এ দিন টিকা পেয়েছেন ৩১ হাজার ১৬০ জন। এরমধ্যে ঢাকা মহানগরে পাঁচ হাজার ৭১ জন। যদিও দেশে তিন লাখের বেশি মানুষকে টিকা দেওয়ার প্রস্তুতি ছিল। রোববার (০৭ ফেব্রুয়ারি) যারা টিকা নিয়েছেন, তাদের দ্বিতীয় ডোজ নিতে হবে ৮ মার্চ।

/এএ

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY ThemesBazar.Com