২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

‘কোনো দুর্নীতিবাজকে মনোনয়ন দেবে না আ. লীগ’

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ‘কোনো দুর্নীতিবাজকে মনোনয়ন দেবে না আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে শূন্য সহিষ্ণুতা নীতিতে অটল। তিনি স্পষ্ট বার্তা দিয়েছেন, দুর্নীতি কিংবা অন্য যে কোনো অপকর্মে জড়িত থাকলে তাকে সমর্থন দেবে না দল।’

বুধবার (১৬ জুন) নিয়মিত ব্রিফিংয়ের অংশ হিসেবে রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব মন্তব্য করেন। তিনি বলেন- মন্ত্রী, এমপি, ব্যবসায়ী, আমলা, দলীয় নেতা যারাই কোনো অনিয়ম-অপকর্মের সঙ্গে জড়িত থাকবে, তাদের বিরুদ্ধেই কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন- ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বিরুদ্ধে ঢালাও অভিযোগ করবেন না। সুস্পষ্ট তথ্য-প্রমাণ দিয়ে অভিযোগ জানান, সত্য হলে আমরা অবশ্যই ব্যবস্থা নেব। আওয়ামী লীগের অনেক নেতাকর্মীই অন্যায় করার কারণে বর্তমানে কারাগারে আছেন।

সেতুমন্ত্রী বলেন, দুর্নীতিতে পাঁচবার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল বিএনপি। তাদের শাসনামলে হাওয়া ভবন ছিল দুর্নীতির আখড়া। এমন একটি দল যখন অন্যের দুর্নীতি নিয়ে কথা বলে তখন সেটা হয়ে যায় ‘ভুতের মুখে রাম নাম’। তারপরও বিএনপি যদি সুস্পষ্ট অভিযোগ জানায়, তাহলে ব্যবস্থা নেব আমরা।

গণমাধ্যকর্মীদের নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনাকালে গণমাধ্যমকর্মীরা অনেক কষ্ট করছেন। এজন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। সাংবাদিকদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণার ব্যাপারে সরকার খুবই আন্তরিক। গণমাধ্যমকর্মীদের স্বার্থের বিরুদ্ধে গিয়ে কোনো কাজ করেনি শেখ হাসিনা সরকার, ভবিষ্যতেও করবে না।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com