গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গাজীপুরে তিন জায়গায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৩ আগস্ট) বিকালে জেলার কাটাখালী, মার্তা বাজার এবং নান্দুয়াইন এলাকায় এই দুর্ঘটনাগুলো ঘটে।

কাপাসিয়া থানার ওসি আলম চাঁন জানান, সোমবার (২৩ আগস্ট) বিকেল ৩টার দিকে ঢাকা-কাপাসিয়া-মনোহরদী আঞ্চলিক সড়কের তরগাও ইউনিয়নের চান্দার টেক কাটাখালী এলাকায় এক কভার্ডভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা ব্যাটারি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটো চালক নাজমুল ঘটনাস্থলেই মারা যান।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক প্রদীপ চন্দ্র সরকার জানান, সোমবার দুপুরে শ্রীপুর থেকে মোটরসাইকেল যোগে গাজীপুর শহরের দিকে যাচ্ছিলেন মিস্টার আলী।

শ্রীপুর উপজেলার মার্তা বাজার এলাকায় এক কভার্ডভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী মিস্টার গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার আগেই মারা যান তিনি।

গাজীপুর সদর থানার এসআই বায়োজীদ জানান, সোমবার (২৩ আগস্ট) দুপুরে নগরের এলজিইডি অফিস থেকে মোটরসাইকেলযোগে মোক্তার গ্রামে যাচ্ছিলেন। পথে নান্দুয়াইন এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাস ও ট্রাকের মাঝামাঝি চলতে গিয়ে ট্রাকের চাপায় গুরুতর আহত হন তিনি।

তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঘোষণা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *