১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গাজীপুরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : গাজীপুরের কাপাসিয়ায় বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ তিনজন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছেন একজন।

শনিবার সকাল ৮টার দিকে জেলার কাপাসিয়া উপজেলার রাজেন্দ্রপুর-টোক সড়কের কাপাসিয়া থানাধীন চেওরাইট এলাকায় ইলুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেলিম মিয়া (৪৫), তার মেয়ে সাদিয়া (১১) ও নুরজাহান (৩২)। আর আহত নারীর নাম রেহেনা (২৮) তিনি নিহত সেলিম মিয়ার স্ত্রী।

গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের পরিচালক তপন কান্তি সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম বলেন, শনিবার সকাল সাড়ে আটটার দিকে কাপাসিয়া উপজেলার রাজেন্দ্রপুর-টোক সড়কের কাপাসিয়া থানাধীন চেওরাইট এলাকায় ইলুর মোড়ে কিশোরগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশাকে ঢাকাগামী অজ্ঞাত একটি বাসচাপা দেয়। এতে সিএনজিতে থাকা ৪/৫জন যাত্রী গুরুতর আহত হয়। আহতবস্থায় তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের পরিচালক তপন কান্তি সরকার বলেন, শনিবার সকালে কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় দুইজনকে নিহত ও দুই জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এদের মধ্যে ছয় বছর বয়সী এক মেয়ে শিশু ও ৩০-৩৫বছরের এক নারীকে মৃত অবস্থায় আনা হয়। ৩০-৩৫বছর বয়সী এক নারী ও এক পুরুষকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় পুরুষটি মারা যান।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com