১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

চলছে নারায়ণগঞ্জ সিটির ভোটগ্রহণ

ফাইল ছবি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ রবিবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। টানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। শেষ খবর পাওয়া পর্যন্ত শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ।

নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াত আইভী ও স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে। উভয় পক্ষ মনে করছে, সুষ্ঠু ভোট হলে তারাই জিতবে। ফলে দুই পক্ষই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়ানোর চেষ্টায় থাকবে।

আইভী ও তৈমূরের নির্বাচন পরিচালনায় জড়িতদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রতিটি ভোটকেন্দ্রে নির্বাচনী কাজ পরিচালনার জন্য উভয় পক্ষই কেন্দ্রভিত্তিক কমিটি করেছে। এসব কমিটিকে ভোটারদের কেন্দ্রে আনার দিকে গুরুত্ব দিতে নির্দেশনা দেওয়া হয়েছে। দুই পক্ষই মনে করছে, নির্বাচন খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে।

নির্বাচন নিয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, কাউকে কেন্দ্র দখল ও প্রভাব বিস্তার করতে দেওয়া হবে না। ভোটকেন্দ্রে তিন স্তরের নিরাপত্তা বলয় থাকবে। নির্বাচনে পুলিশ, র‌্যাব, আনসার, বিজিবিসহ পাঁচ হাজারের বেশি আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী মোতায়েন থাকবে। প্রতিটি ওয়ার্ডে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন থাকবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে নিরাপত্তায় কঠোর অবস্থানে থাকবে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনী।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com