২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

জঙ্গি ছিনতাই : ১০ আসামি আরও ৫ দিনের রিমান্ডে

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার মামলায় ১০ আসামিকে আরও পাঁচ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক শফিউদ্দিন আজ বৃহস্পতিবার এ আদেশ দেন।

আদালতসংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, মামলায় ১০ দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে ১০ আসামিকে আজ আদালতে হাজির করা হয়। তাদের আরও পাঁচ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করে পুলিশ। উভয় পক্ষের শুনানির পর আদালত রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

১০ আসামি হলেন শাহীন আলম ওরফে কামাল, শাহ আলম ওরফে সালাউদ্দিন, বি এম মজিবুর রহমান, সুমন হোসেন পাটোয়ারী, আরাফাত রহমান, খাইরুল ইসলাম, মোজাম্মেল হোসেন, শেখ আবদুল্লাহ, আবদুর সবুর ও রশিদ উন্নবী ভূঁইয়া।

উল্লেখ্য, ২০ নভেম্বর ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ফটকে পুলিশকে মারধর ও চোখে পিপার স্প্রে ছিটিয়ে নিষিদ্ধ সংগঠন আনসার আল ইসলামের দুই জঙ্গিকে ছিনিয়ে নেয় তাদের সহযোগীরা। ছিনিয়ে নেওয়া দুই জঙ্গি হলেন মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও মো. আবু ছিদ্দিক সোহেল ওরফে সাকিব। তারা জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপন ও লেখক-ব্লগার অভিজিৎ রায় হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি। এ ছাড়া তারা আরও কয়েকটি হত্যা মামলার আসামি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com