৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

দিল্লির অর্পিত প্যালেসে আগুন, ১৫ জনের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ভোররাতে দিল্লির হোটেলে বিধ্বংসী অগ্নিকাণ্ডে মৃত্যু হল কমপক্ষে ১৫ জনের। এসময় প্রাণ বাঁচাতে ভবন থকে লাফ দিয়ে মৃত্যু হয়েছে এক মহিলা ও শিশুর।

মঙ্গলবার রাজধানীর করোল বাগ এলাকার হোটেল অর্পিত প্যালেসে ভয়াবহ আগুন লাগে। ঘটনাস্থলে ছুটে যায় দমকলের ২৫টি ইঞ্জিন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এদিন ভোর সাড়ে চারটে নাগাদ আগুন লাগে বলে জানা গিয়েছে।

দমকল সূত্রে জানা গিয়েছে, হোটেলে ৩৫টি ঘর রয়েছে। অনুষ্ঠানের জন্য হোটেলটি বুক করেছিল একটি পরিবার। দিল্লি দমকল বাহিনীর প্রধান অতুল গর্গ জানিয়েছেন, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। কীভাবে আগুন লাগল, তা এখনও জানা যায়নি।

হোটেলে অগ্নিকাণ্ডের পর পাঁচজনকে উদ্ধার করে লেডি হার্ডিঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়। সেখানে একজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আরএমএল হাসপাতালে মৃত্যু হয়েছে আরও ১৩ জনের।

উল্লেখ্য, কয়েকদিন আগেই নয়ডা সেক্টর ১২-তে মেট্রো হাসপাতালের আইসিইউ-তে আগুন লেগেছিল। সূত্র মারফৎ জানা গিয়েছিল, হাসপাতালে ৬৬ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। যাঁদের মধ্যে ১৬ জন আইসিইউ-তে ভর্তি ছিলেন। তবে সেদিনের অগ্নিকাণ্ডে কেউ হতাহত হননি। রোগীদের নিরাপদে অন্যত্র সরানো হয়েছিল।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com