২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ১৮ই সফর, ১৪৪৩ হিজরি

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আল্লামা মাসঊদ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশবাসী ও বিশ্বের মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। শুভেচ্ছাবার্তায় বিশ্ববাসীর নিরবচ্ছিন্ন শান্তি, করোনামুক্তি, সুস্বাস্থ্য, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন তিনি।

আল্লামা মাসঊদ বলেন, “ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

আরও পড়ুন: ফিলিস্তিনে একটি মেডিক্যাল টিম প্রেরণ করুনঃ বাংলাদেশ জমিয়তুল উলামা

এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত, যখন একদিকে সমগ্র মানবজাতি বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত, অন্যদিকে মুসলিমদের হৃদয়ের এক টুকরো আল আকসা মসজিদে ইসরায়েল কর্তৃক সন্ত্রাসী আক্রমণ, ওদিকে বোমা হামলায় নিহতের কান্নায় ভারী হয়ে আছে আফগানিস্তানের বাতাস। করোনাভাইরাসে আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই এই মহামারীতে আপনজনকে হারিয়েছি। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে বিধিনিষেধ মেনে ঈদ উদযাপন করবো।’

পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক। আমিন।”

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com