২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

নরসিংদীতে ট্রাক্টরের চাপায় স্কুলছাত্রের মৃত্যু

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুরে ট্রাক্টরের চাপায় এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যার দিকে নজরপুরের বুদিয়ামারা গ্রামের চম্পকনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম মো. তামজিদ মিয়া (১৩)। সে সদর উপজেলার নজরপুরের বুদিয়ামারা গ্রামের চম্পকনগর এলাকার খোকন মিয়ার ছেলে। সে স্থানীয় মূতিউল্লাহ ভূঁইয়া উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও তামজিদ মিয়ার পরিবার বলছে, গতকাল সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি দোকান থেকে চকলেট কেনার জন্য বের হয় ওই স্কুলছাত্র। দোকানটির কাছাকাছি যাওয়ার পর রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সময় উপস্থিত লোকজন ওই ট্রাক্টরটি জব্দ ও এর চালককে আটক করেন। খবর পেয়ে তামজিদ মিয়ার পরিবারের লোকজন ও এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। পরে রাতেই ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম বলেন, ট্রাক্টরটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় গতকাল রাতেই তামজিদ মিয়ার নানা আবদুল ওয়াহাব মিয়া বাদী হয়ে মামলা করেছেন। আজ রোববার লাশের ময়নাতদন্ত হবে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com