৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ১১ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

নিখোঁজ তরুণ ৩ দিন পর বস্তাবন্দী অবস্থায় উদ্ধার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কক্সবাজারের পেকুয়া উপজেলায় নিখোঁজের তিন দিন পর মোহাম্মদ পারভেজ ওরফে ছোটন (২০) নামের এক তরুণকে বস্তাবন্দী অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলার তারাবনিয়াপাড়ার পাহাড়ের ঢাল থেকে তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গত শনিবার সন্ধ্যা থেকে ঐ তরুণ নিখোঁজ ছিলেন। উদ্ধার হওয়া পারভেজ শিলখালী ইউনিয়নের দোকানপাড়া এলাকার শামসুল আলমের ছেলে।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যা ছয়টার দিকে নিখোঁজ হন পারভেজ। তাঁকে অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে পরদিন রোববার পেকুয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন স্বজনেরা। আজ বেলা ১১টার দিকে তারাবনিয়াপাড়া এলাকার পাহাড়ের ঢালে বস্তাবন্দী অবস্থায় পারভেজকে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। এ সময় পারভেজ অচেতন ছিলেন।

জ্ঞান ফেরার পর বেলা তিনটার দিকে পারভেজ সাংবাদিকদের বলেন, মামুন ও শহীদুল্লাহ নামের দুই যুবক তাঁকে শনিবার সন্ধ্যায় তারবনিয়াপাড়া থেকে অপহরণ করে নিয়ে যান। রাতে পাহাড়ের একটি টংঘরে নিয়ে তাঁকে নির্যাতন করে কাপড় দিয়ে মুখ ও রশি দিয়ে হাত বাঁধা হয়। পরে বস্তায় ভরে পাহাড়ের ঢালে ফেলে দেন তাঁরা। পারভেজের দাবি, গত তিন দিন তিনি পাহাড়ের ঢালে বস্তাবন্দী অবস্থায় ছিলেন।

তবে পারভেজের ভাবি শারমিন আকতার গণমাধ্যমে বলেন, ‘এ ঘটনা আমরা আর বাড়তে দিতে চাই না। আমার দেবর মাঝেমধ্যেই বাড়ি থেকে নিরুদ্দেশ হয়ে যায়। এবারের ঘটনাও তেমন কিছু কি না সন্দেহ হচ্ছে।’ তবে তাঁকে বস্তাবন্দী অবস্থায় পাওয়া গেছে বলে তিনি জানান।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরহাদ আলী জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উদ্ধার হওয়া যুবকের কথাবার্তায় কিছু অসংলগ্নতা আছে। ঐ যুবকের পরিবারেরও কিছু কথা আছে। তাঁরা সব বিষয়ে খোঁজ নিচ্ছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com