৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৫শে জিলহজ, ১৪৪২ হিজরি

প্রধানমন্ত্রীর চা-চক্রে রাজনৈতিক দলের নেতারা

পাথেয় রিপোর্ট : শনিবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার পর গণভবনের সবুজ লনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চা-চক্র অনুষ্ঠিত হচ্ছে। এই চা-চক্রে যোগ দিয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা। গণভবন সূত্র জানায়, প্রধানমন্ত্রীর সরকারি এই বাসভবনের সবুজ লনে চা-চক্র অনুষ্ঠিত হচ্ছে। এতে উপস্থিত নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী।

সূত্র জানায়, এই চা-চক্রে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদেরসহ অন্যান্য নেতারা উপস্থিত হয়েছেন। এ ছাড়াও যোগ দিয়েছেন ১৪ দলের শরিক ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাসদ একাংশের সভাপতি হাসানুল হক ইনু, জাসদের একাংশের সভাপতি শরীফ নুরুল আম্বিয়াসহ অন্যান্যরা।

এ ব্যাপারে প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেয় ঐক্যফ্রন্টসহ দেশের প্রায় সব রাজনৈতিক দল। এর ধারাবাহিকতায় আজকের চা-চক্রে অংশ নেওয়ার জন্য ১৪ দল, জাতীয় পার্টি, যুক্তফ্রন্টসহ বামদলগুলোকে চা-চক্রে নিমন্ত্রণ করা হয়।

এদিকে সংলাপে অংশ নিলেও প্রধানমন্ত্রীর চা-চক্রে অংশ নিচ্ছে না জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। গতকালকে প্রধানমন্ত্রীকে চিঠি দিয়ে এ সিদ্ধান্তের কথা জানান তারা।

প্রসঙ্গত, এর আগে একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠনের পর ঢাকায় কর্মরত বিদেশি কূটনীতিক এবং সাহিত্য-সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে চা-চক্রে মিলিত হয়েছিলেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com