৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২রা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ফেনীর সোনাগাজীতে জামায়াতের ৯ নারী কর্মী গ্রেপ্তার

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ফেনীর সোনাগাজীতে নাশকতার পরিকল্পনার অভিযোগে গোপন বৈঠক থেকে জামায়াতের ৯ নারী কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ নভেম্বর) সন্ধ্যায় সোনাগাজী পৌর শহরের উত্তর চর চান্দিয়া এলাকায় জামায়াতে ইসলামীর নেতা কালিম উল্যাহর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মাশকুর রহমান জানান, আটকদের মধ্যে জেলা নারী জামায়াতের সেক্রেটারি শাহেদা আক্তার রয়েছেন। অন্যরা সবাই জামায়াতের বিভিন্ন এলাকায় দায়িত্বশীল।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রহিম সরকার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৌরসভার উত্তর চর চান্দিয়া এলাকায় জামায়াত নেতা কালিম উল্যাহর বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশ সেখান থেকে ৯ জন নারীকে আটক করে।

সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. মাশকুর রহমান বলেন, ‘জামায়াত নেতা কালিম উল্যাহর বাড়িতে গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল। আমরা গোপন সূত্রের মাধ্যমে এ সংবাদ পেয়ে যাই।

দ্রুত সেখানে অভিযান চালিয়ে জামায়াতের ৯ নারী নেতাকর্মীকে আটক করা হয়। বৈঠকস্থল থেকে জামায়াতে ইসলামীর বিভিন্ন ধরনের বই, প্রচারপত্র, চাঁদা আদায়ের রসিদ বই, কিছু সরঞ্জাম জব্দ করা হয়েছে। ’

আটককৃত নেতাকর্মীর নামে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com