২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

বিএনপির উপদেষ্টা পদ হারালেন অ্যাডভোকেট তৈমুর

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ হারালেন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

সোমবার (০৩ জানুয়ারি) দুপুরে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি চিঠি গণমাধ্যমে এসেছে।

উক্ত চিঠিতে তৈমুর আলম খন্দকারের উদ্দেশ্যে বলা হয়, মাননীয় চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকেও সরিয়ে দেয়া হয় তাকে। বিষয়টি নিশ্চিত করেছে বিএনপির ঘনিষ্ঠ একটি সূত্র।

নাম প্রকাশ না করা শর্তে সূত্রটি জানায়, দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে অংশ নেয়ায় তাকে জেলা বিএনপি আহ্বায়ক পদ থেকে সরানো হয়। তার স্থলে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে মনিরুল ইসলাম রবিকে দায়িত্ব দেয়া হয়েছে।

বিএনপির জেলা কমিটি থেকে পদ হারানোর পর এবার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকেও সরিয়ে দেয়া হলো অ্যাডভোকেট তৈমুরকে।

নাসিক নির্বাচনে বিএনপি অংশ না নিলেও স্বতন্ত্র প্রার্থী হন অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। শুরুতে জানান, স্বতন্ত্র প্রার্থী হলেও দল তার সাথে আছে। পরবর্তীতে জেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে তাকে সরিয়ে দেয় বিএনপি। এরপর বিএনপির হাইকমান্ড থেকে নির্দেশ আসে, তৈমুর আলমের পক্ষে কোনো বিএনপি নেতাকর্মী যেনো কাজ না করে। তাকে দল থেকে বহিষ্কার করা হতে পারে এমন আলোচনা তখন থেকেই চলছিল।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com