১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন প্রাণ গোপাল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থিতা প্রত্যাহার করায় এবং আরেকজনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় কুমিল্লা-৭ আসনে উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য হচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী চিকিৎসক প্রাণ গোপাল দত্ত।

রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল তালুকদার বলেন, শনিবার সকাল সাড়ে ১০টায় ন্যাপ প্রার্থী মনিরুল ইসলাম মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন। এর আগে জাতীয় পার্টির প্রার্থী লুৎফর রেজা খোকন মনোনয়নপত্র প্রত্যাহার করেন। তাছাড়া গত ১৪ সেপ্টেম্বর যাচাই-বাছাই শেষে স্বতন্ত্র প্রার্থী ছালেহ ছিদ্দিকীর মনোনয়নপত্র বাতিল করা হয়। ছয়জন মনোনয়নপত্র নিলেও অন্য দুইজন জমা দেননি।

নির্বাচন কর্মকর্তা দুলাল বলেন, রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় তারা নির্বাচন কমিশনে প্রতিবেদন পাঠাবেন। পরদিন ২০ সেপ্টেম্বর গণবিজ্ঞপ্তি জারি করে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে প্রাণ গোপালকে।

গত ৩০ জুলাই চান্দিনা উপজেলা নিয়ে গঠিত আসনটির সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার মো. আলী আশরাফের মৃত্যু হয়। তিনি এই আসন থেকে পাঁচবার নির্বাচিত হন। তার মৃত্যুর পর ২ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন ছিল।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com