বিমানের রোম ফ্লাইট চালু, উচ্ছ্বসিত নেপোলিপ্রবাসীরা

বিমানের রোম ফ্লাইট চালু, উচ্ছ্বসিত নেপোলিপ্রবাসীরা

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: ইতালির নেপোলি শহরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের রোম-ঢাকা ফ্লাইটের প্রচার-প্রচারণা উপলক্ষে গতকাল শুক্রবার (২৯ মার্চ) নেপোলি শহরের সাংবাদিকদের সঙ্গে ‘মিট দ্য প্রেস’ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের বিভিন্ন বিষয়ে উপস্থিত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াকে অবহিত করা হয়। মতবিনিময় শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের সফলতার জন্য বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান সাজ্জাদুল হাসান এমপি। এ ছাড়া জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদ সদস্যরা, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের কর্মকর্তারা, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ব্যক্তিরা ও নেপোলি শহরে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিরা।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পক্ষ থেকে ঢাকা-রোম-ঢাকা ফ্লাইটের যাত্রী বাড়ানো এবং প্রচারের জন্য উপস্থিত সবার কাছে বিশেষ অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠান শেষে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের পক্ষ থেকে নেপোলি শহরে বসবাসকারী প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে জনসংযোগ করা হয়, তাদের মাঝে লিফলেট ও ব্রুশিয়ার বিতরণ করা হয়।

এ সময়ে প্রবাসী বাংলাদেশিরা জানান, তারা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট চালু করাতে অত্যন্ত আনন্দিত। তারা আরো জানান যে নেপোলির প্রবাসী বাংলাদেশিরা বিমান বাংলাদেশ এয়ারলাইনসে ভ্রমণ করার বিষয়ে সর্বসম্মত এবং তারা নিজ নিজ স্থান থেকে বিমানের প্রচার করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *