২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৪শে জিলকদ, ১৪৪৩ হিজরি

ব্যাট হাতে ফের ব্যর্থ শান্ত-মুমিনুল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : ব্যাট হাতে ফের একবার ব্যর্থ হলেন নাজমুল হোসেন শান্ত এবং সদ্য সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক। অ্যান্টিগা টেস্টে বাংলাদেশের বিপদ বাড়িয়ে ফিরে গেছেন দুজনই।

তৃতীয় দিনের সকালে ব্যক্তিগত ৮ রান নিয়ে ব্যাটিং শুরু করেছিলেন শান্ত, এদিন আর মাত্র ৯ রান যোগ করেই নিজের উইকেট খুইয়েছেন। ইনিংসের ২৯তম ওভারে রাউন্ড দ্য উইকেট থেকে আসা কাইল মায়ার্সের অফ স্টাম্পের বাইরের বলে ব্যাট ছুঁইয়ে স্লিপে ক্যাচ হয়ে ৪৫ বলে ১৭ রান করে ফিরেছেন তিনি।

টেস্টে ব্যাট হাতে নিজেকে হারিয়ে খোঁজা মুমিনুলও ক্রিজে বেশিক্ষণ টিকতে পারেননি। ৩৫তম ওভারে মায়ার্সের অফ স্টাম্পের বাইরে পিচ করা বল তার ব্যাট মিস করে আঘাত হানে পায়ে। আম্পায়ার আঙুল উঁচিয়ে এলবিডব্লিউর সিদ্ধান্ত জানিয়ে দেন। সেই সিদ্ধান্ত চ্যালেঞ্জ করেও বাঁচতে পারেননি মুমিনুল, ১২ বলে মোটে ৪ রান করে ধরেছেন সাজঘরের পথ। এই নিয়ে টানা ৯ ইনিংসে দুই অঙ্কের ঘর ছুঁতে ব্যর্থ হলেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ৩৫.৩ ওভারে ৪ উইকেটে ৮০ রান করেছে। উইন্ডিজের চেয়ে এখনো ৮৬ রানে পিছিয়ে আছে টাইগাররা। ২৮ রান নিয়ে ক্রিজে রয়েছেন ওপেনার মাহমুদুল হাসান জয় এবং ৫ রানে অপরাজিত লিটন দাস।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com