৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪২ হিজরি

ভোটারবিহীন সিটি নির্বাচন অত্যন্ত হাস্যকর : মাওলানা ফজলে বারী

পাথেয় রিপোর্ট : ভোটারবিহীন সিটি নির্বাচন অত্যন্ত হাস্যকর মন্তব্য করে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে সাধারণ ভোটার তো দূরের কথা সরকার দলীয় ভোটারও উপস্থিত ছিল খুব নগন্য। সরকার নির্বাচনের মাজাকে ভেঙ্গে দিয়েছে। এ সরকার ও নির্বাচন কমিশনের অধীনে কোনো নির্বাচন জনগণ যে বিশ্বাস করে না, ডিএনসিসি উপ-নির্বাচনে সেটা আবারও প্রমাণিত হলো।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি বলেন, জনগণ এ নির্বাচন প্রত্যাখ্যান করেছে। এরপরও লাখ লাখ ভোট পড়েছে। গায়েবী ভোটগুলো কে দিলো নগরবাসীর বুঝতে আর বাকী নেই। এভাবে বেশি দিন চলতে পারে না। দেশবাসী ভোট ডাকাতির অবসান একদিন ঘটাবেই।

সোমবার (৪ মার্চ) বিকালে নগর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের ঢাকা-১৭ আসনের দায়িত্বশীলদের সাথে অনুষ্ঠিত এক সভায় তিনি এসব কথা বলেন।

ঢাকা-১৭ আসনের সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী মাষ্টার (অবঃ) ওয়ারেন্ট অফিসার আমিনুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন সহ-প্রচার সম্পাদক মুফতী মাছউদুর রহমান, সহ-অর্থ সম্পাদক ডাঃ মজিবুর রহমান, মনির হোসেন, আব্দুল্লাহ মামুন সানু, তানভীর প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com