১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

মুফতি নূরুল আমীনের ইন্তেকাল

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা মুফতি নূরুল আমীন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। আজ শনিবার (১২ নভেম্বর) আনুমানিক সকাল ১০টায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের ছেলে আহমদ উবায়দুল্লাহ আল মাহফুজ।

মুফতি রুহুল আমিন বেফাকের পাশাপাশি আল-হাইআতুল উলয়া লিল-জামি‘আতিল কওমিয়া বাংলাদেশের অন্যতম সদস্য ও রাজধানীর জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদ মাদরাসার (ফরিদাবাদ মাদরাসা) শাইখুল হাদিস ও নায়েবে মুহতামিম ছিলেন।

শনিবার মাগরিব নামাজের পর ফরিদাবাদ মাদরাসা প্রাঙ্গণে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এর আগে গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) ফজরের নামাজের সময় ফরিদাবাদ মাদরাসায় তিনি হার্টঅ্যাটাক করেন। তাৎক্ষণিক তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি কার্ডিউলজি বিশেষজ্ঞ প্রফেসর মিজানুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন থাকাকালীন ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। প্রেসার কম থাকায় তার এনজিওগ্রাম করা যায়নি।

এদিকে তার ইন্তেকালের খবরে শোক প্রকাশ করেছেন আল-হাইআতুল উলয়ার চেয়ারম্যান আল্লামা মাহমুদুল হাসান, কো-চেয়ারম্যান আল্লামা শেখ সাজিদুর রহমান ও শীর্ষ উলামায়ে কেরাম।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com