২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

রাজধানীতে সাড়ে ৩ হাজার মাদক কারবারি

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানী ঢাকায় সাড়ে ৩ হাজার সক্রিয় মাদক কারবারি রয়েছে বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সবশেষ আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) হালনাগাদ তালিকা (দুই মাস আগের) প্রকাশ করার মধ্য দিয়ে এ তথ্য নিশ্চিত করে সংস্থাটি। এই তালিকা ধরে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানিয়েছে সংস্থাটি।

এদিন অধিদপ্তরের ঢাকা মেট্রো উত্তরের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন সংস্থাটির ঢাকা বিভাগের প্রধান ও অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান। এ সময় তিনি বলেন, মাদক কারবারিদের তালিকা নিয়মিতভাবে হালনাগাদ করা হয়ে থাকে। সবশেষ তালিকা ধরে কারবারিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

অভিযান পরিচালনায় লোকবল ও সক্ষমতা বেড়েছে উল্লেখ করে ফজলুর রহমান বলেন, অভিযানের সংখ্যা বেড়েছে সাম্প্রতিক সময়ে। এর অংশ হিসেবে গত ২১ আগস্ট বনানী ও উত্তরায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম আইসসহ ১০ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য অনুযায়ী গতকাল গুলশান, ভাটারা, কুড়িল ও রমনায় অভিযান চালানো হয়েছে।

এতে ৫৬০ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- জাকারিয়া আহমেদ (৩২), তারেক আহম্মেদ (৫৫), সাদ্দাম হোসেন (৩১), শহিদুল ইসলাম খান (৪৮) ও জসিম উদ্দিন (৫০)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com