২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ , ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরি

সংবাদ পরিবেশনের সময় দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে : তথ্যমন্ত্রী

সংবাদ পরিবেশনের সময় দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে : তথ্যমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : তথ্যমন্ত্রী ড. হাসান মাহ্মুদ এমপি বলেছেন, সংবাদ পত্রের স্বাধীনতা রক্ষা করতে গিয়ে অন্যের স্বাধীনতা যাতে খর্ব না হয় সে দিকে লক্ষ রাখতে হবে। সাংবাদিকদের সকল ক্ষেত্রে সংবাদ পরিবেশনের সময় দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে। ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস উপলক্ষে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে আলোচনা সভা ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ আলমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এমপি, তথ্য সচিব খাজা মিয়া, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য মোজাফর হোসেন পল্টু ও ইকবাল সোবহান চৌধুরী। এসময়ে অন্যান্যদের মধ্যে জাতীয় গণমাধ্যম ইনইস্টিটিউট এর ব্যবস্থাপনা পরিচালক শাহিন ইসলাম, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, বাংলদেশ প্রেস কাউন্সিলের সদস্য আব্দুল মজিদ ও সীমা আক্তার উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের প্যানেল চেয়ারম্যান ও সদস্য অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি অনুষ্ঠানের ২য় পর্বে বিভিন্ন সাংবাদিক সংগঠন তথ্য মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এদের মধ্যে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ), তেজগাঁও প্রেস ক্লাব, বাংলাদেশ প্রেস ক্লাব ও এফবিজেও অন্যতম।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com