২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪৪ হিজরি

সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর হুশিয়ারি দিলেন এরদোগান

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : সন্ত্রাসের বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান বলেছেন, তুরস্কের সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করার জন্য সব বাধা অতিক্রমণ করেছেন। যে কোনো মূল্যে সন্ত্রাসের মূল শেকড় উৎপাটন করা হবে।

মঙ্গলবার রাজধানী আঙ্কারায় তুর্কি কনফেডারেশন অব এমপ্লয়ার অ্যাসোসিয়েশনের (টিআইএসকে) সভায় বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

এরদোগান বলেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে পশ্চিমাদের অবস্থা স্পষ্ট করেছ। তুরস্কের সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করার জন্য সব বাধা অতিক্রম করা হয়েছে।

তুরস্ক ইতোমধ্যে সন্ত্রাসবাদের অবসান ঘটিয়েছে জানিয়ে আইন আল-আরব অঞ্চলে আঙ্কারার সন্ত্রাসবিরোধী প্রচেষ্টার সমালোচনাকারীদের সমালোচনা করেন।

তিনি বলেন, কোবানিতে ইতোমধ্যে সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে সম্পন্ন হয়েছে। সেখানে সন্ত্রাসের পরাজয় ঘটেছে। এর পর ইদলিবে আমরা সন্ত্রাসের বিরুদ্ধে প্রয়োজনীয় সব ব্যবস্থা নিচ্ছি।

তিনি তুরস্কের বন্ধু বাড়ানোর প্রতিশ্রুতি দিয়ে বলেন, যেন আমরা আমাদের বেঁচে থাকার জন্য হুমকির সম্মুখীন না হই, তার জন্য সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিতে হবে। আমরা তাদের বিরুদ্ধে বিজয় অর্জন করতে সব কিছু করব।

তিনি বলেন, তুরস্কে কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা করা হয়েছে। এ থেকে আমাদের সতর্ক হতে হবে।

এরদোগান বলেন, আমাদের ভাগ্য আর কারও হাতে নেই। এখন আমাদের জাতি আমাদের ভাগ্য নির্ধারণ করে।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com