জাতীয় বেফাকের সম্মেলনে দা্ওয়াত করলেন আল্লামা মাসঊদ

জাতীয় বেফাকের সম্মেলনে দা্ওয়াত করলেন আল্লামা মাসঊদ

পাথেয় রিপোর্ট :  জাতীয় বেফাক আয়োজিত প্রতিনিধি সম্মেলনে দেশের আলেম সমাজ সর্বস্তরের মানুষকে আমন্ত্রণ জানিয়েছেন বোর্ডের চেয়ারম্যান ও ঐতিহাসিক শো্লাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ। তিনি বলেন, জামিআ ইকরা মিলনায়তনে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী, শিক্ষাপ্রতিমন্ত্রী, স্থানীয় এমপি এবং শিক্ষাসচি আগমন করবেন। অতিথিদের স্বাগত জানানো রামপুরাবাসীর দায়িত্ব অভিহিত করে তিনি বলেন, মেহমানদেহর আমরা সবাই স্বাগত জানাবো।

মুসলমানদের যাকাত উত্তোলন ও প্রদানের ক্ষেত্রে পূর্ণাঙ্গ ব্যবস্থাপনা ও ইসলামের অনুসরণে ক্ষেত্রে ভূমিকা রাখতে পারলে এখন বহুরকমের বিল দিতে হতো না দাবি করে আল্লামা মাসঊদ বলেন, ইসলামের অর্থনীতির উত্তমব্যবস্থা যাকাত ও উশর আদাইয়ের মাধ্যমেই সরকারের সবকাজ সম্পন্ন করা সম্ভব হতো। আজকের সমাজের এত রকমের বিল দেয়ার দরকার হতো না।

শুক্রবার (২ মার্চ)জুমুআর বয়ানে শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ এসব কথা বলেন।

তিনি জাতীয় বেফাকের শিক্ষার্থীদের প্রশংসা করে বলেন, বোর্ড হিসেবে আমরা নতুন। কিন্তু হায়াতুল উলইয়ার মধ্যে ফলাফল হিসেবে সবার উপরে অবস্থান করেছে। আল্লাহ তাআলা আমাদের এ বোর্ডকে কবূল করুন। সরকার স্বীকৃত ছয় বোর্ডের মধ্যে জাতীয় দ্বীনী মাদরাসা শিক্ষা বোর্ড বাংলাদেশ একটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *