মায়ের জন্য সূরা ফাতেহা পাঠের অনুরোধ ইউসুফের

মায়ের জন্য সূরা ফাতেহা পাঠের অনুরোধ ইউসুফের

মায়ের জন্য সূরা ফাতেহা পাঠের অনুরোধ ইউসুফের

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : খ্রিষ্টান ধর্ম ছেড়ে ইসলামের সুশীতল ছায়াতলে ফিরে আসা সেই বিখ্যাত ক্রিকেটার মোহাম্মদ ইউসুফ মা হারিয়েছেন। মোহাম্মদ ইউসুফ নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করেছেন, আজ আমার পৃথিবী হারালাম। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় অনুগ্রহ করে সুরা ফাতিহা পড়ুন। তার জন্য দোয়া করুন।

মোহাম্মদ ইউসুফ ভক্তবৃন্দের প্রতি সূরা ফাতিহা পড়ে দুআ করার অনুরোধ জানিয়েছেন।

বুধবার লাহোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি। মায়ের মৃত্যুর খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন ইউসুফ নিজেই।

ইউসুফের এই আবেগী স্ট্যাটাসের পর তাতে সমবেদনা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। পাকিস্তানের সাবেক অধিনায়ক ও বর্তমান হেড কোচ মিসবাহ উল হক লিখেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। ম্যাচের পর এই খবরটা শুনে খুব খারাপ লাগছে। আল্লাহ যেন তাকে জান্নাত নসীব করেন এবং ইউসুফ ও তার পরিবারকে এই শোক সইবার ক্ষমতা দেন।

পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমলও শোক জানিয়েছেন সঙ্গে সঙ্গে। তিনি লিখেন, মোহাম্মদ ইউসুফের মায়ের মৃত্যুর খবর শুনে খুব খারাপ লাগছে। তার এবং তার পরিবারের প্রতি আমার হৃদয় থেকে সহানুভূতি। আল্লাহ যেন তার মা’কে জান্নাত দান করেন।

২০১০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া ইউসুফ পাকিস্তানের সর্বকালের সেরা ব্যাটসম্যানদের একজন। দেশের হয়ে ৯০টি টেস্ট, ২৮৮ ওয়ানডে আর ৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *