৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ১৬ই রজব, ১৪৪৪ হিজরি

আ.লীগকে কোনো দল হারাতে পারে না : স্বাস্থ্যমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বাংলাদেশে আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। কোনো দল নেই যারা আওয়ামী লীগকে হারাতে পারবে।

আজ শনিবার (১৪ জানুয়ারি) রাতে মানিকগঞ্জ জেলাশহরের পূর্বদাশড়া এলাকার সিদ্দিক নগর দরবার শরীফ মাঠ প্রাঙ্গণে পৌর আওয়ামী লীগের ওয়ার্ডের কর্মীসভায় তিনি এসব বলেন।

তিনি বলেন, বিরোধী দল অগ্নিসন্ত্রাস, গ্রেনেড হামলা ছাড়া ক্ষমতায় আসতে পারে না। শেখ হাসিনা কখনো হত্যার রাজনীতি বিশ্বাস করে না, প্রতিশোধের রাজনীতি বিশ্বাস করে না। শেখ হাসিনা উন্নয়নের রাজনীতি বিশ্বাস করে, দেশের উন্নয়ন দিয়েই জয় লাভ করে। ডিভিশন করলে জয়লাভ করা যায় না।

পৌর আওয়ামীলীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌরসভার মেয়র মো. রমজান আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার উদ্দিন সরকার, জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা প্রমুখ।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com