২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

গুলশানের কাঁচাবাজারে আগুন

পাথেয় রিপোর্ট : রাজধানী বনানীর আগুনের উত্তাপ না কমতেই এবার গুলশান-১ এর ডিএনসিসি মার্কেটের পাশে কাঁচাবাজারে আগুন লেগেছে। শনিবার (৩০ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে আগুন লাগে। কাঁচাবাজারের ভেতরে একটি হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে। তাদের সঙ্গে সেনা বাহিনী ও নৌ বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে যোগ দিয়েছেন। আগুনে হতাহতের খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন বলেন, আগুন নিয়ন্ত্রণে প্রথমে তাদের ১১টি ইউনিট কাজ শুরু করে। পরে আরও ৯টি ইউনিট সেখানে যোগ দেয়। আগুন এখনো পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। তিনি বলেন, কাঁচাবাজারের ভেতরে একটি হোটেল থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে। এখনো পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি।

এর আগে গত বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১টার দিকে বনানীর ১৭ নম্বর রোডে ২২তলা বিশিষ্ট এফআর টাওয়ারে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ২৫ ইউনিট, সেনাবাহিনী, বিমানবাহিনী, নৌবাহিনী ও র্যা ব-পুলিশ তৎপরতায় প্রায় পাঁচ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে ২৫ জন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছেন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com