তাড়াইলে আল্লামা মাসঊদের ইজতেমার তারিখ পরিবর্তনঃ শুরু হচ্ছে ৪ঠা মার্চ

তাড়াইলে আল্লামা মাসঊদের ইজতেমার তারিখ পরিবর্তনঃ শুরু হচ্ছে ৪ঠা মার্চ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : অনিবার্য কারণ বশতঃ বাংলাদেশ জমিয়তুল উলামা ও বেফাকুল মাদারিসিদ্দীনিয়া বাংলাদেশ-এর চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, ফিদায়ে মিল্লাত সাইয়্যিদ আসআদ মাদানী (রহ.) এর খলীফা, আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ-এর আহ্বানে আয়োজিত কিশোরগঞ্জের তাড়াইলের বেলংকার ইসলাহী ইজতেমার তারিখ পরিবর্তন করা হয়েছে।

আজ শনিবার (৫ ফেব্রুয়ারি) ইসলাহী ইজতেমা বাস্তবায়ন কমিটির সদস্য ও বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সেক্রেটারি জেনারেল মাওলানা সদরুদ্দীন মাকনুন এ কথা জানান। বাংলাদেশ জমিয়তুল উলামার অফিশিয়াল ফেসবুক পেজে ইজতেমার এই পরিবর্তিত তারিখ ও সময়সূচি ঘোষণা করা হয়।

পরিবর্তিত তারিখ অনুযায়ী আগামী ৪, ৫, ৬ মার্চ ২০২২, রোজ শুক্র, শনি ও রবিবার ৩ দিনব্যাপী এই ইসলাহী ইজতেমা অনুষ্ঠিত হবে।

মাওলানা সদরুদ্দীন মাকনুন পাথেয় টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ১৮, ১৯, ২০ ফেব্রুয়ারি যে তারিখ ঠিক করা হয়েছিল তা পরিবর্তন করা হয়েছে। নতুন তারিখ অনুযায়ী আগামী ৪ মার্চ থেকে ইসলাহী ইজতেমা শুরু হবে এবং ৬ মার্চ রবিবার সকালে আখেরি মোনাজাতের মাধ্যমে সমাপ্ত হবে দেশবাসীর পরম আরাধ্যের আল্লাহপ্রেমীদের এ মিলনমেলা।

https://www.facebook.com/116704468685931/posts/1544241032598927/

উল্লেখ‌্য, বেলংকার ইসলাহী ইজতেমায় দেশ-বিদেশের উলামা-মাশায়েখরা দিনভর কুরআন-হাদীসের আলোকে বয়ান ও মাঠের আমলের মাধ্যমে আগত ধর্মপ্রাণ মুসুল্লীদের মাঝে দ্বীনের দাওয়াত প্রচার করেন। তিন দিনব্যাপী ইজতেমার বিভিন্ন পর্বে ইসলাহী বয়ান, আম বয়ান, বিশেষ বয়ান, কুরআন তালিম ও তেলাওয়াত, জিকির ও দুরুদের আমলসহ ধারাবাহিক আত্মোন্নয়নমূলক বিভিন্ন কর্মসূচি পালন করেন আগত মুসল্লিরা। ইজতেমার আখেরি মোনাজাত পরিচালনা করেন শাইখুল ইসলাম ফরীদ উদ্দীন মাসঊদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *