২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

তেজগাঁওয়ে শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক গাড়িচালক আটক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর তেজগাঁও এলাকায় বিজিপ্রেসের সামনে স্কুলছাত্র আলী হোসেন নিহত হওয়ার ঘটনায় মাইক্রোবাসচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১২ সেপ্টেম্বর) আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। সেই সঙ্গে জব্দ করা হয়েছে ঘাতক মাইক্রোবাসটিকেও।

গাড়িটির গতি, চালক ও গাড়ির লাইসেন্সে অনিয়ম ছিল কিনা তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

গতকাল রোববার (১১ সেপ্টেম্বর) সকাল সোয়া সাতটার দিকে বিজি প্রেসের সামনে বিজ্ঞান কলেজ স্কুল শাখার দশম শ্রেণির ছাত্র আলী হোসেনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় একটি মাইক্রোবাস।

অনেকগুলো সিসিটিভি ছবি ধরে অনুসন্ধানের পর মাইক্রোবাসটির খোঁজ পায় পুলিশ। ঘটনার রাতেই তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মামলা করেন আলী হোসেনের বাবা আজমীর হোসেন।

সেই মামলায় আজ সোমবার আশুলিয়ার বিশ মাইল এলাকা থেকে মাইক্রোবাস চালক জিয়াউল হককে গ্রেপ্তার করা হয়। ডিএমপির তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক সাংবাদিকদের এ বিষয়ে বিস্তারিত জানান। তিনি বলেন, গাড়িটিতে সরকারের রাজস্ব বিভাগের স্টিকার লাগানো ছিল। এর মালিকানা ও কাগজপত্র যাচাই করে দেখা হচ্ছে। এ বিষয়ে আরও তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে, আজ সোমবার সকালে মাইক্রোবাসের ধাক্কায় সহপাঠীর মৃত্যুর ঘটনায় রাজধানীর বিজয় সরণি মোড় অবরোধ করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

প্রথমে রাজধানীর ফার্মগেট মূল সড়ক অবরোধের মাধ্যমে কর্মসূচি পালন শুরু করেন সরকারি বিজ্ঞান স্কুল ও কলেজের শিক্ষার্থীরা।

পরে আরও কয়েকটি স্কুল ও কলেজের শিক্ষার্থীরা তাদের সঙ্গে যোগ দিয়ে ফার্মগেট থেকে দুপুর সাড়ে ১২টার দিকে বিজয় সরণি মোড়ে অবস্থান নেন। শিক্ষার্থীদের সড়ক অবরোধের কারণে সব কটি লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজয় সরণি মোড়ে উপস্থিত হন তেজগাঁও জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) রোবায়েত হাসান। তিনি ও শিক্ষকরা শিক্ষার্থীদেরকে বুঝিয়ে-শুনিয়ে সড়ক থেকে সরিয়ে নিয়ে যান।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com