বাংলাদেশ এখন রোল মডেল : প্রধানমন্ত্রী

বাংলাদেশ এখন রোল মডেল : প্রধানমন্ত্রী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য বলে জানিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (০২ জুলাই) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য দেন তিনি।

শেখ হাসিনা বলেন, ‘গত সাড়ে ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে; গ্রাম আর গ্রাম নেই। সব জায়গায় উন্নয়নের ছোঁয়া লেগেছে, যা বিশ্বে স্বীকৃত। বাংলাদেশ এখন রোল মডেল। আমরা আজ বাংলাদেশকে একটা জায়গায় নিয়ে এসেছি।’

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আরও বলেন, ‘বাংলাদেশের এ উন্নয়ন করতে পারতাম না, যদি টুঙ্গিপাড়া-কোটালীপাড়াবাসী আমার দায়িত্ব না নিতেন।’

এর আগে, নিজ বাড়ি থেকে হেঁটে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছান শেখ হাসিনা।

দুদিন সফরের শেষ দিনে আজ (রোববার) স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি।

এর আগে, প্রধানমন্ত্রী কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় তার দুদিনের সফরের অংশ হিসেবে তার সরকারি বাসভবন গণভবন থেকে তিন ঘণ্টার সড়কপথে পদ্মা সেতু পার হয়ে কোটালীপাড়ায় পৌঁছান। এ সময় প্রধানমন্ত্রীর আইসিটিবিষয়ক উপদেষ্টা ও একমাত্র ছেলে সজীব ওয়াজেদ জয় তার সঙ্গে ছিলেন। তার সফরকে কেন্দ্র করে গোটা গোপালগঞ্জে উৎসবের আমেজ বিরাজ করছে। বর্ণিল পোস্টার, ব্যানার ও প্ল্যাকার্ডে সেজেছে পুরো এলাকা এবং জেলাজুড়ে বিরাজ করছে আনন্দঘন পরিবেশ।

আজ রোববার (২ জুলাই) বিকেলে টুঙ্গিপাড়া থেকে তার ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *