৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

বাসর ঘর থেকে বরের লাশ উদ্ধার, নববধূ আটক

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : জয়পুরহাট সদর উপজেলার বড় মাঝিপাড়া গ্রামে বাসর ঘর থেকে মোস্তাকিম নামে এক বরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) মধ্যরাতে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধূকে আটক করা হয়েছে।

জয়পুরহাট থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সরোয়ার গণমাধ্যমে জানান, ‘নিহত মোস্তাকিম হোসেন (২৪) বড় মাঝিপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঘরের মধ্যে মোস্তাকিমকে পাওয়া যায়। এসময় নববধূ ঐ ঘরেই ছিলেন। ঘরের দরজা খোলা ছিল।’

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) নামাজের পরে মোস্তাকিমের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয় কনের বাড়িতে। বিয়ের পর নববধূকে নিয়ে মোস্তাকিম সন্ধ্যার আগেই নিজ বাড়িতে ফিরে আসেন। রাত দেড়টার সময় নিজ কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মোস্তাকিমকে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরহেদটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালে পাঠায়।

মোস্তাকিমের বাবা আব্দুল হামিদ অভিযোগ করে বলেন, ‘আমার ছেলেকে কে বা কারা মেরে ঝুলিয়ে রেখেছে। আমি সুষ্ঠু তদন্ত ও এ হত্যাকাণ্ডের বিচার চাই।’ এ হত্যার সঙ্গে নববধূ জড়িত বলে দাবি করেন বরের বাবা।

এসআই গোলাম সরোয়ার জানান, ‘লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। অবস্থা দেখে আত্মহত্যা মনে হলেও সঠিক কারণ বের করতে লাশ ময়না তদন্তের জন্য জেলা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত কারণ জানা যাবে।’

এ ব্যাপারে জয়পুরহাট থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com