৬ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি

মাধবদীতে কোরআন প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা

মাধবদীতে কোরআন প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা

পাথেয় রিপোর্ট : নরসিংদীর মাধবদীতে উলামা পরিষদ মাধবদী পৌরসভা শাখার উদ্যোগে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও মনোজ্ঞ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। শুক্রবার (১ মার্চ) রাতে মাধবদী এসপি ইনস্টিটিউশন প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে আলেমগণ ও ইসলামী সংগীত শিল্পীরা অংশগ্রহণ করেন।

মাধবদী থানা শাখা উলামা পরিষদের প্রধান উপদেষ্টা মাওলানা রফিকুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, মাধবদী পৌরসভার মেয়র হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক। উলামা পরিষদ মাধবদী পৌরসভা শাখার সভাপতি মো: মোশাররফ হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাধবদী থানা শাখা উলামা পরিষদের সভাপতি ও বড় মসজিদের খতিব আল্লামা মকবুল হোসাইন, নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো: আনোয়ার হোসেন কমিশনার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, উলামা পরিষদ মাধবদী পৌরসভা শাখার সাধারণ সম্পাদক হাফেজ নুর মোহাম্মদ, সহ-সভাপতি হিফজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মো: ফয়জুল্লাহ।
মুফতি জোবায়ের আহম্মেদ ও ক্বারী ছানাউল্লাহ পাঠান এর উপস্থাপনায় কোরআন প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এতে কলরব শিল্পীগোষ্ঠীর শিল্পীরা মনোজ্ঞ পরিবেশনা উপহার দেন। তখন ঢল নামে হাজার হাজার মানুষের।

ইসলামী সংগীত উপভোগ করার জন্য দিকবেদিক থেকে ছুটে আসে মানুষ। নবীপ্রেম ও আল্লাহপ্রেমের হামদে বারী তাআলা ও নাতে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের সুরের মূর্চনায় হারিয়ে যায় জনতার কণ্ঠস্বর।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২১ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com