২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ , ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

রমজান আসার আগেই পণ্যমূল্যের সিন্ডিকেট থামান : শেখ ফজলে বারী

রমজান আসার আগেই পণ্যমূল্যের সিন্ডিকেট থামান : শেখ ফজলে বারী

মূল্যবোধের অভাবে মানুষ অপরাধ প্রবণ হয়ে উঠছে রমজান মাস না আসতেই সিন্ডিকেটগুলো সক্রিয় : ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর

পাথেয় রিপোর্ট : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, আইনের শাসন না থাকায় দেশব্যাপী এক ভয়ঙ্কর অরাজক পরিস্থিতি বিদ্যমান।

তিনি বলেন, প্রতিদিন নারী ও শিশু নির্যাতন ও খুন হচ্ছে। দেশময় যৌন নিপীড়নের মহামারি আকার ধারণ করেছে। অপরদিকে রমজান মাসকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম হু হু করে বাড়ছে। রমজান মাস না আসতেই সিন্ডিকেটগুলো সক্রিয় হয়ে জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়েছে।

শনিবার বিকেলে রাজধানীর কাওরান বাজারস্থ নিউ নবান্ন রেস্টুরেন্টে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ তেজগাঁও থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মোহাম্মদ ইলিয়াস হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর উত্তর সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, প্রচার সম্পাদক মুফতী মাছউদুর রহমান। বক্তব্য রাখেন হাফেজ আবুল হোসেন, মুহা. শামীম হোসেন, যুবনেতা ইকবাল হোসেন, ছাত্রনেতা মুহা. ইসহাক খান।

প্রিন্সিপাল মাসউদ বলেন, ইতোপূর্বে সকল হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার না হওয়ায় অপরাধীরা আরো বেপরোয়া হয়ে উঠছে। মানবতা ও মানবিক মূল্যবোধের অভাবে এবং সরকার নিজ স্বার্থে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহারের ফলে দেশের মানুষ সর্বদা এক অজানা আশঙ্কায় আতঙ্কিত জীবন অতিবাহিত করছে। সম্মেলনে আলহাজ্ব আবুল কাশেম সভাপতি এবং মোহাম্মদ ইলিয়াস হোসাইন পুননির্বাচিত হন।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com