২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং , ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই রজব, ১৪৪২ হিজরী

রাজধানীতে ইসলাহুল মুসলিমীনের শীতবস্ত্র বিতরণ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : দেশে কনকনে শীত ও ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই এখন। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ পরিচালিত সমাজিক সংগঠন ‘ইসলাহুল মুসলিমীন পরিষদ বাংলাদেশ’।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাজধানীর কদমতলী মেরাজনগরে বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সেক্রেটারি জেনারেল মাওলানা সদরুদ্দীন মাকনুনের সভাপত্বিতে এলাকার শীতার্ত অসহায় গরিব-দুঃখী মানুষের মাঝে ইসলাহুল মুসলিমীন পরিষদ বাংলাদেশের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এ সময় মাওলানা সদরুদ্দীন মাকনুন বলেন, হাড়কাঁপানো শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবনে শৈত্যপ্রবাহ থেকে বাঁচার জন্য অসহায় দরিদ্র মানুষের অনেক শীতবস্ত্রের প্রয়োজন। ইসলাহুল মুসলিমীন পরিষদের এই বিতরণ অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের সামর্থ্যবান ও বিত্তশালী ব্যক্তিদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা আহ্বান জানাই।

শীতবস্ত্র বিতরণে সময় বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সাংগঠনিক সম্পাদক মাওলানা শোয়াইব বলেন, ইসলাহুল মুসলিমীন পরিষদ প্রতি বছর শীতার্ত হতদরিদ্র, সুবিধা বঞ্চিত শিশু ও ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে থাকে। এবারও এই আয়োজন শুরু হয়েছে। ইনশাআল্লাহ সারাদেশের অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

এতে উপস্থিত ছিলেন মাওলানা ইহতেশামুল হক, মাওলানা হোসাইন বারোকুটি, মাওলানা ইকরামুল হক, মাওলানা ইমরান হোসাইন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি
Design & Developed BY ThemesBazar.Com