কদমতলীতে বাংলাদেশ জমিয়তুল উলামার ইফতার মাহফিল অনুষ্ঠিত

কদমতলীতে বাংলাদেশ জমিয়তুল উলামার ইফতার মাহফিল অনুষ্ঠিত

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : রাজধানীর রায়ারবাগ কদমতলীতে বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর কদমতলী থানা শাখার উদ্যোগে ইফতার ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৭ এপ্রিল) সংগঠনটির ঢাকা মহানগরীর সেক্রেটারি জেনারেল মাওলানা কাজী সইফুর রহমান শুয়াইবের সভাপতিত্বে এ ইফতার ও দুআ মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে সঞ্চালনা করেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর প্রচার সম্পাদক মুফতি আব্দুস সালাম।

পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর নির্বাহী সভাপতি, আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের জ্যেষ্ঠ পুত্র ও জানেশীন মাওলানা সদরুদ্দীন মাকনুন। তিনি মহিমান্বিত রমজানের গুরুত্ব ও ফজিলত নিয়ে আলোচনা করেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা ও সম্প্রতি বঙ্গবাজারের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের জন্য বিশেষ দুআ পরিচালনা করেন বাংলাদেশ জমিয়তুল উলামার কদমতলী থানার সভাপতি মুফতি আসাদুল্লাহ।

ইফতার মাহফিলে সাভার আল জামিয়াতুল মাদানিয়ার মুহাদ্দিস মাওলানা মাকসুদ আহমদের অনুবাদ গ্রন্থ ‘তোহফায়ে রমযান’ এর মোড়ক উন্মোচন করা হয়।

এদিন ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর যুগ্ম সাধারণ সম্পাদক জনাব খালেদ হাসান, বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর বার্তা সম্পাদক মাওলানা হাসানাত, বাংলাদেশ জমিয়তুল উলামা ঢাকা মহানগরীর সদস্য মাওলানা আবু বকর সহ প্রমুখ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *