আগামীকাল ইকরা ঝিল মসজিদে মাসিক শবগুজারী

আগামীকাল ইকরা ঝিল মসজিদে মাসিক শবগুজারী

পাথেয় টোয়েন্টিফোর ডটকম: আওলাদে রাসূল, ফিদায়ে মিল্লাত হযরত মাওলানা সাইয়্যেদ আসআদ মাদানী রহ. এর অন্যতম খলিফা, ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শাইখুল ইসলাম আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ দা.বা. এর আহবানে , বাংলাদেশ জমিয়তুল উলামা’র উদ্যোগে আগামীকাল ৩০ নভেম্বর রোজ বৃহস্পতিবার বাদ মাগরীব মাসিক এই শবগুজারী আয়োজিত হবে।

প্রতি মাসের ন্যায় এবারও ইংরেজী মাসের শেষ সপ্তাহেও দেশ বরেণ্য ওলামা ও আত্মশুদ্ধকামী সালেকদেরকে নিয়ে অনাড়ম্বরপূর্ণ এক আয়োজনে এই শবগুজারী অনুষ্ঠিত হতে যাছে।

রাজধানীর খিলগাও, চৌধুরীপাড়ার হাজীপাড়া ইকরা মাদরাসা সংলগ্ন ঝিল মসজিদে প্রায় তিন দশক ধরে নিয়মতান্ত্রিকতার সাথে এই শবগুজারী অনুষ্ঠিত হয়। কুতবুল আলম আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ দা. এর উপস্থিতিতে ইসলাহী বয়ান, তালীম, জিকির ও শেষ রাত্রে ব্যাক্তিগতভাবে কিয়ামুল লাইলের আমল এর মাধ্যমে একটি রাত অতিবাহিত করেন মাদানি সিলসিলার সালেকগণ। বা’দ ইশা দরুদ শরীফের আমলের পর আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ দা. বায়’আত গ্রহণ করেন।

মাসিক শবগুজারীর আয়োজক বাংলাদেশ জমিয়তুল উলামা তাদের অফিসিয়াল ফেইসবুক পেইজে  এই ঘোষণা দিয়েছে।  বাংলাদেশ জমিয়তুল উলামা’র জেনারেল সেক্রেটারি  মুফতী আব্দুর রহিম কাসেমী দেশের সকল আত্মশুদ্ধিকামীদেরকে এই শবগুজারি অনুষ্ঠানে স্ববান্ধব উপস্থিত হওয়ার জন্যা আহবান জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *