৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

মাওলানা মাহমুদ মাদানীর আরোগ্য কামনায় দুআ চেয়েছেন আল্লামা মাসঊদ

মাহমুদ মাদানী ও ফরীদ উদ্দীন মাসঊদ

পাথেয় টোয়েন্টিফোর ডটকম : মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত বর্তমান বিশ্বের অন্যতম অধ্যাত্মিক রাহবার, জমিয়তে উলামা হিন্দের সেক্রেটারি জেনারেল, আওলাদে রাসূল মাওলানা সাইয়্যিদ মাহমুদ আসআদ মাদানীর পরিপূর্ণ সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দুআ চেয়েছেন বাংলাদেশ জমিয়তুল উলামার চেয়ারম্যান, শোলাকিয়া ঈদগাহের গ্র্যান্ড ইমাম, শাইখুল হাদীস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বারিধারা নিজ বাসভাবন থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মাওলানা সাইয়্যিদ আসআদ মাদানী (রহ.) এর এই খলীফা দেশবাসীর কাছে এ দুআর আহ্বান জানান।

আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ বলেন, বুধবার (৭ এপ্রিল) করোনা পরীক্ষায় মাওলানা মাহমুদ আসআদ মাদানী করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে করোনা উপসর্গ নিয়েও তিনি এখনো সুস্থ আছেন এবং চিকিৎসকের পরামর্শে নিজ বাসভবনে কোয়ারেন্টিনে আছেন। আমি দেশবাসীর কাছে মাওলানার পরিপূর্ণ সুস্থতার জন্য দুআ চাচ্ছি।

আরও পড়ুন: বিশ্ব মুসলিম তারুণ্যের আইডল মাহমুদ মাদানী : আল্লামা মাসঊদ

মাওলানা সাইয়্যিদ মাহমুদ আসআদ মাদানীকে বিশ্ব মুসলিম তারুণ্যের আইডল মন্তব্য মনে বাংলাদেশ জমিয়তুল উলামা চেয়ারম্যান বলেন, বর্তমান মুসলিম বিশ্বের সংকট নিরসনে নিরলসভাবে কাজ করছেন মাওলানা মাহমুদ আসআদ মাদানী। সামাজিক জীবন ও রাজনীতিতে ন্যায়-নীতি, ইনসাফ, সততা ও কুরআন-হাদীসের জ্যোতি ছড়িয়ে সারা মুসলিম জাহানের আইকন হয়ে আছেন তিনি। আমি তার সুস্থতা ও নেক হায়াত কামনা করি।

শেয়ার করুন


সর্বস্বত্ব সংরক্ষিত © ১৯৮৬ - ২০২২ মাসিক পাথেয় (রেজিঃ ডি.এ. ৬৭৫) | patheo24.com
Design & Developed BY ThemesBazar.Com